শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর দুর্গাপুরে গৃহবধূর আত্মহত্যা

রাজশাহীর দুর্গাপুরে গৃহবধূর আত্মহত্যা

রাজশাহীর দুর্গাপুরে গৃহবধূর আত্মহত্যা
রাজশাহীর দুর্গাপুরে গৃহবধূর আত্মহত্যা

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে শিউলী খাতুন (২০) নামের এক গৃহবধূর আত্নহত্যা করেছে। সে উপজেলার ঝাঁলুকা গ্রামের জয়নাল হোসেনের স্ত্রী। শুক্রবার বেলা আড়াইটার দিকে পারিবারিক কলহের জেরধরে শিউলী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে।

খবর পেয়ে থানার পুলিশ গৃহবধুর নিজঘর থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সে পারিবারিক কলহের জেরধরে সে আত্নহত্যা করতে পারে। শুক্রবার বেলা ৩টার দিকে তাঁর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

ময়নাতদন্তের তাঁর লাশ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ৩০ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply